ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ডাকাতির প্রস্ততিকালে দেশীয় ধারালো অস্ত্রসহ ডাকাতদলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ মার্চ) ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার দিবাগত রাতে তাদের ফতুল্লার দাপা সাহারা সিটির বালুর মাঠ থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় গ্রেপ্তারদের কাছ থেকে একটি রামদা, একটি কিরিচ ও দুটি ছোরা উদ্ধার করা হয়।  

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হন ডাকাতদলের আরও ১৫-১৬ জন সদস্য।

গ্রেপ্তারকৃতরা হলেন—ফতুল্লা মডেল থানার কোতালেরবাগ এলাকার ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া জমিল বেপারির ছেলে লিটন (২৮), একই এলাকার শাহিনের বাড়ির ভাড়াটিয়া নাজিম উদ্দিনের ছেলে পলাশ (২৫), তালুকদারের বাড়ির ভাড়াটিয়া আব্দুল গনির ছেলে জাহিদুল (২৫) ও সানাউল্লাহর বাড়ির ভাড়াটিয়া মনির (২৫)।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ১৫-২০ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দাপা সাহারা সিটি বালুর মাঠে অবস্থান করে ডাকাতি করার পরিকল্পনা করছিল।  এমন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানা পুলিশ সাহারা সিটি মাঠে গিয়ে ডাকাতদলকে গ্রেপ্তারে অভিযান চালায়।  

এ সময় ডাকাতদলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ লিটন, পলাশ, জাহিদুল ও মনির নামে চার ডাকাতকে ধরতে সক্ষম হলেও অজ্ঞাতনামা আরও ১৫-১৬ জন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ডাকাতির চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে।

বাংলাদেশ সময়: ২৩০১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।