ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিকআপভ্যানের ইঞ্জিনে লুকিয়ে ফেনসিডিল পাচার, গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
পিকআপভ্যানের ইঞ্জিনে লুকিয়ে ফেনসিডিল পাচার, গ্রেপ্তার ২

ঢাকা: পিকআপভ্যানের ইঞ্জিন কভারের ভেতরে অভিনব কৌশলে মাদক বহন করে আসছিলেন জাহিদুল ইসলাম ও সাহাবুদ্দীন। গোপন তথ্যের ভিত্তিতে অভিযাজান চালিয়ে মাগুরা জেলার সদর থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

উদ্ধার করা হয় ২১৩ বোতল ফেনসিডিল। মাদক বহনে ব্যবহৃত ওই পিকআপ টি জব্দ করা হয়।

গ্রেপ্তার আসামি মো. জাহিদুল ইসলাম ওরফে জাহিদ হাসান (৩৪) এবং সাহাবুদ্দীন আহমেদ ওরফে বুদ্দীন (৩১) দুইজনই আন্তঃজেলা মাদক কারবারি চক্রের সদস্য।

সোমবার (২৫ মার্চ) দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, রোববার (২৫ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা জেলার সদর থানাধীন ইছাখাদা এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাদের ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার আসামিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে অভিনব কৌশলে রাজধানী ঢাকা, মাগুরা, ফরিদপুর ও রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিল।

আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিতে তারা নিত্য নতুন কৌশল অবলম্বন করতো এসব মাদক পরিবহন ও পাচার করে আসছিল বলে জানায় র‌্যাবের এই কর্মকর্তা।

তিনি বলেন, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
এসজে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।