ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে পরকীয়া প্রেমিকাকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
ফরিদপুরে পরকীয়া প্রেমিকাকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে পরকীয়া প্রেমিকাকে হত্যার দায়ে ওবায়দুর মোল্লা (৩২) নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।  

রোববার (২৪ মার্চ) দুপুর ১টার দিকে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শিহাবুল ইসলাম আসামির অনুপস্থিতিতে এ রায় দেন।

 

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ওবায়দুর মোল্লা জেলার বোয়ালমারী উপজেলার পশ্চিম ভাটদী এলাকার ওয়াহেদ মোল্লার ছেলে।  

আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১০ মার্চ ফরিদপুরের বোয়ালমারীর পশ্চিম ভাটদীর স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হন মনিরা বেগম (৩৪) নামে এক গৃহবধূ। নিখোঁজ হওয়ার চারদিন পর একই এলাকার একটি গম ক্ষেতের মধ্যে থেকে মনিরার গলায় ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের ভাই। দীর্ঘ তদন্ত শেষে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওবায়দুরকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে।  

রাষ্ট্রপক্ষের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট মো. ছানোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, মনিরা বেগম নামে এক পরকীয়া প্রেমিকাকে হত্যার দায়ে ওবায়দুর মোল্লা নামের এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। তবে রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না। এ রায়ে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা পাবে ও অপরাধ প্রবণতা কমে আসবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।