ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ২০০০ রোজাদার পেলেন বসুন্ধরা গ্রুপের ইফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
মানিকগঞ্জে ২০০০ রোজাদার পেলেন বসুন্ধরা গ্রুপের ইফতার 

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওর উপজেলায় বিভিন্ন মসজিদ মাদরাসাসহ ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি এলাকায় ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে প্রথম রমজান থেকে এই ইফতার বিতরণ কার্যক্রম চলছে, যা চলবে পুরো রমজান মাসজুড়ে।

শনিবার (২৩ মার্চ) জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে বানিয়াজুরি এলাকায় এবং ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসায় পিকআপভ্যানে করে পৌঁছে দেওয়া হয়েছে ইফতার।  

আয়োজক সূত্রে জানা যায়, মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের মাঝে ২০০ শতাধিক ইফতারের প্যাকেট বিতরণ করা হয়। উপজেলা মডেল মসজিদ ও থানা মসজিদে ১০০ করে মোট ২০০ প্যাকেট ইফতার দেওয়া হয়েছে। এছাড়া ঘিওরের বিভিন্ন মসজিদ মাদরাসায় আরও ১৬০০ প্যাকেট ইফতার বিতরণ করেছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, পবিত্র রমজান উপলক্ষে বসুন্ধরা গ্রুপ মাসজুড়েই রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করেছে। এই মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর স্যারের প্রতি আমরা কৃতজ্ঞ এবং তার মঙ্গল কামনা করছি।  

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।