ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ৫ হাজার হতদরিদ্র পেলেন ইফতার-ঈদ সামগ্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
ফেনীতে ৫ হাজার হতদরিদ্র পেলেন ইফতার-ঈদ সামগ্রী

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলায় পাঠান নগর ইউনিয়নের ৫ হাজার হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছে সুলতান আহম্মদ ফাউন্ডেশন।

শনিবার (২৩ মার্চ) সকালে পাঠান নগর বাজার, কাচারি বাজার, গতিয়া, বাংলা বাজারে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের কর্ণধার ও সুলতান আহম্মদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

 

এ সময় তিনি স্থানীয় মানুষদের হাতে উপহার সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ফাউন্ডেশনটির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার নিজ উপজেলার সব ইউনিয়নের মানুষের রমজানের উপহার হিসেবে এ ইফতার ও ঈদ সামগ্রী দিয়েছেন। তার ধারাবাহিকতায় আজ পাঠান নগর ইউনিয়নে বিতরণ করা হয়েছে।  

মিজানুর রহমান মজুমদার বলেন, পূর্বপুরুষদের আমল থেকে মানুষকে সহযোগিতা করে আসছি। ঐতিহ্য রক্ষায় সামর্থ্য অনুযায়ী পরিবার থেকে এ কাজ চলমান রয়েছে। ক্রমান্বয়ে উপজেলার সব ইউনিয়নে অসহায়-দরিদ্রদের এ সামগ্রী পৌঁছে দেওয়া হবে। রমজানে ২০ হাজার মানুষকে আমরা ইফতার সামগ্রী ও ঈদের নতুন কাপড় দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।