ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে ছুরিকাঘাতে হত্যা  নিহতের পরিবারের আহাজারি, ইনসেটে নিহত মানিক

কুমিল্লা: কুমিল্লার তিতাসে সিগারেট বাকিতে না দেওয়ায় মো. মানিক (৩২) নামের এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুই সহোদর।  
বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা ১২টায় উপজেলার কানাইনগর গ্রামের ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত মানিক ওই গ্রামের মো. মোখলেস ভূঁইয়ার ছেলে। অভিযুক্ত সহোদর হলেন - একই গ্রামের ভূঁইয়া বাড়ির নায়েব আলীর ছেলে বাহাউদ্দিন ও তার ভাই জালালউদ্দিন

নিহতের স্ত্রী তাসলিমা আক্তার বলেন, প্রতিবেশী ভূঁইয়া বাড়ির নায়েব আলীর ছেলে বাহাউদ্দিন আমার স্বামী মানিকের কাছে সিগারেট বাকি চায়। আমার স্বামী বলেন সিগারেট নাই। এতে বাহাউদ্দিন ক্ষিপ্ত হয়ে আমার স্বামীর সঙ্গে বাগবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি করে ঘরে চলে যায়। তারপর বাহাউদ্দিন ঘর থেকে তার বাবার সামনেই দা হাতে ভাই জালালউদ্দিনকে নিয়ে আমার স্বামীকে কোপাতে আসে। তখন প্রতিবেশীদের বাধার মুখে ব্যর্থ হয়। পরে তারা দুই ভাই আবারও ঘরে গিয়ে ছুরি হাতে নিয়ে আমাদের বাড়ির অন্যদিক দিয়ে ঘুরে এসে দোকানে ঢোকে। জালালউদ্দিন আমার স্বামী মানিককে জাপটে ধরলে তার ভাই বাহাউদ্দিন গলায় ছুরিকাঘাত করে।  

তিনি বলেন, মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক ঢাকায় রেফার করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আমার স্বামী মারা যান।

তাসলিমা আক্তার আরও বলেন, এর আগেও বাকি নিয়ে অনেক টাকা জমিয়েছিলেন বাহাউদ্দিন ও তার ভাই জালালউদ্দিন। আর ওই টাকা চাইতে গেলে কয়েকবার আমার স্বামীকে মারধর করেন তারা।

তিতাস থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, আমরা শুনেছি সিগারেট বাকি না দেওয়ায় মানিক নামের এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মরদেহ মর্গে পাঠানো হবে। খুনিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।