ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আবারও হেরোইনসহ গ্রেপ্তার ২৫ মামলার আসামি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
আবারও হেরোইনসহ গ্রেপ্তার ২৫ মামলার আসামি

রাজশাহী: রাজশাহীতে ২৫ মামলার এক আসামিকে আবারও হেরোইনসহ গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৯ মার্চ) রাত ১০টার দিকে মহানগরীর কাপাসিয়া সরকারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে কাটাখালী থানা পুলিশের একটি দল।

বুধবার (২০ মার্চ) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম চিহ্নিত ওই মাদককারবারিকে গ্রেপ্তারের তথ্যটি নিশ্চিত করেছেন।

আটক মাদককারবাররির নাম ফরিদ আহমেদ (৩৯)। তিনি রাজশাহী মহানগরীর কাটাখালী থানার এমাদপুর এলাকার বাসিন্দা। তার কাছ থেকে ৭২ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।

আরএমপির অতিরিক্ত উপ-কমিশনার কমিশনার জামিরুল ইসলাম জানান, ফরিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৫টিরও বেশি মামলা রয়েছে। বার বার তিনি মাদকদ্রব্যসহ আটক হন। জামিনে মুক্তি পেয়ে আবারও মাদক কারবারে জড়িয়ে পড়েন। মঙ্গলবার রাতে তিনি চারঘাটের টাঙন এলাকা থেকে হেরোইন নিয়ে কাপাসিয়া বাজারের দিকে আসছিলেন।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ নিয়ে তার বিরুদ্ধে কাটাখালী থানায় আরেকটি মামলা করা হয়েছে।  

তিনি আরও জানান, টাঙন এলাকার দুই ব্যক্তির কাছ থেকে এই হেরোইন সংগ্রহ করেছিলেন ফরিদ। মামলায় তাদের পলাতক আসামি করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টাও চলছে।  

ফরিদকে বুধবার দুপুরে নতুন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান আরএমপির ঊর্ধ্বতন এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এসএস/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।