ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
কিশোরগঞ্জে কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার  

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় মো. কাউছার উদ্দিন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)।

মঙ্গলবার (১৯ মার্চ) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প।

 

গ্রেপ্তার কাউছার কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার হাত্রাপাড়া (হাতড়াপাড়া গোয়ালবাড়ী) এলাকার মৃত আ. কাদিরের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভিকটিম কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। কলেজে আসা যাওয়ার পথে আসামি কাউছারের সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে কাউছার চলতি বছরের জানুয়ারি মাসের ২ তারিখ দুপুর ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার নেহাল গ্রিন পার্কে ভিকটিমকে (কলেজছাত্রী) নিয়ে ঘুরতে যান। ঘোরাফেরার পর ভিকটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করেন কাউছার।  

এ ঘটনায় ভিকটিম (কলেজছাত্রী) নিজে বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর এজাহার নামীয় প্রধান আসামি মো. কাউছার আটক থেকে বাঁচতে পলাতক ছিলেন।  

পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান শনাক্ত করে সোমবার (১৮ মার্চ) বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১০ এর অভিযানিক দল।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির জানান, আসামি কাউছারের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।