ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে মাদকসহ ১৪ মামলার আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
পঞ্চগড়ে মাদকসহ ১৪ মামলার আসামি গ্রেপ্তার

পঞ্চগড়: পঞ্চগড়ে ফেনসিডিলসহ মিজানুর রহমান মিজান নামে ১৪ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।

সোমবার (১৮ মার্চ) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে গত রোববার (১৭ মার্চ) রাতে পুরাতন পঞ্চগড় এলাকায় এশিয়া ডিস্টিলারিজ এলাকায় তার ‘ছবি বাধাই ঘর’ দোকান থেকে ফেনসিডিল বিক্রি করার সময় হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মিজান পুরাতন পঞ্চগড় এলাকার মৃত মমিনুর রহমান মমিনের ছেলে। তার বিরুদ্ধে ১৪টি মাদক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ বলছে, দীর্ঘদিন ধরে মিজান ফেনসিডিলসহ বিভিন্ন মাদক কেনা-বেচা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার (১৭ মার্চ) রাতে এশিয়া ডিস্টিলারিজ এলাকায় ক্রেতা সেজে ফাঁদ পাতে পুলিশ। একপর্যায়ে আসামির ছবি বাধাই ঘরের দোকান থেকে ফেনসিডিল বিক্রির সময় সদর থানার উপপরিদর্শক (এসআই) সাহিদুর রহমান অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।  

এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য মাদক ক্রেতারা পালিয়ে গেলেও গ্রেপ্তার করা হয় মিজানকে। পরে তার কাছ থেকে ৪ বোতল ফেনসিডিল ও ১০টি খালি বোতল জব্দ করা হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রন্জু আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আসামি মিজান দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচার সঙ্গে যুক্ত। তার বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মাদকবিরোধী এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।