ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে পিকআপ ভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
সিলেটে পিকআপ ভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত ৩

সিলেট: সিলেটের জৈন্তাপুর উপজেলায় পিকআপ ভ্যান ও লেগুনার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

সোমবার (১৮ মার্চ) দুপুর ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত তিন হলেন উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার সন্তোষ পাত্রের মেয়ে মঙ্গলী পাত্র (৫০), পুশ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫) ও নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রী পাত্র (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, লেগুনাটি পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসা মাত্র বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নারী শিশুসহ একই পরিবারের ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।  

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), ওসি (তদন্ত), তামাবিল হাইওয়ে পুলিশের ইনচার্জ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, ৪ নম্বর দরবস্ত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাহারুল আলম বাহার, যুবলীগ নেতা কুতুব আলী।

স্থানীয়রা জানান, হতাহতরা একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন।  

দুর্ঘটনায় গুরুতর আহতরা হলেন- সন্তোষ পাত্রের ছেলে পুশ পাত্র (৪০), পুশ পাত্রের ছেলে জিদান পাত্র ও পাঁচ মাসের শিশু, নাম জানা যায়নি কন্যাশিশু (৫) এবং লেগুনা চালকের।

হতাহতরা সবাই সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার বাসিন্দা। দুর্ঘটনার পর পিকআপ ভ্যান রেখে পালিয়ে যান চালক।

দুর্ঘটনার পর শুরুতে স্থানীয় জনতা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রশাসন ও স্থানীয় নেতাদের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করা হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।