ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ইফতার মাহফিল থেকে আটক ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
বগুড়ায় ইফতার মাহফিল থেকে আটক ৯ প্রতীকী ছবি

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় ওলামায়ে মাশায়েখ পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠান থেকে জামায়াত নেতাকর্মী সন্দেহে ৯ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৭ মার্চ) বিকেলে শহরের জলেশ্বরিতলা এলাকায় রেড চিলি রেস্তোরাঁ থেকে তাদের আটক করা হয়।

 

আটকদের নাম প্রকাশ করেনি পুলিশ।  

তবে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বগুড়া ডিবির অফিসার ইনচার্জ মুস্তাফিজ হাসান।

রেড চিলি রেস্তোরাঁর ব্যবস্থাপক আরিফ হোসেন জানান, তার রেস্তোরাঁয় ওলামায়ে মাশায়েখ পরিষদের ব্যানারে ইফতার মাহফিল শুরু হয়। শুরুর এক ঘণ্টার মধ্যে বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশের লোকজন আসে। এরপর সেখান থেকে ৯ জনকে আটক করে নিয়ে যায়। এখানে প্রায় ৬০ জনের ইফতার করার কথা ছিল। আমাদের বলা হয়েছিল এখানে বিভিন্ন মাদরাসার অধ্যক্ষ ও শিক্ষকেরা উপস্থিত থাকবে। এর বেশি কিছু জানি না।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি মোস্তাফাবিয়া আলিয়া মাদরাসার অধ্যক্ষ ড. আহমাদুল্লাহ।  

তিনি জানান, আমি বগুড়ায় নতুন এসেছি। ইফতার মাহফিলে জেলার বিভিন্ন মাদরাসার অধ্যক্ষ ও শিক্ষকেরা উপস্থিত থাকবেন বলে আমাকে দাওয়াত দেওয়া হয়। আমি সেখানে গিয়ে ভিন্ন কিছু দেখে বিব্রত।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, জামায়াত নেতাকর্মী সন্দেহে সেখান থেকে ৯ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ ও তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। বিষয়টি নিয়ে পরে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ২৩২৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
কেইউএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।