ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবপুরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
শিবপুরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর শিবপুরে হাড়িধোয়া নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।  

রোববার (১৭ মার্চ) দুপুরে উপজেলার পুটিয়া ইউনিয়নের উত্তর কারারচর গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলো- একই গ্রামের ফরিদ আহমেদের ছেলে মাহাদী হাসান (১২) ও মিশাল হাসান (৮)।  

নিহত শিশুদের পরিবার ও স্থানীয়রা জানান, সকালে মাহাদী তার ছোট ভাই মিশালকে সঙ্গে নিয়ে অন্য শিশুদের সঙ্গে খেলতে বাড়ি থেকে বের হয়। দুপুর ১২টার দিকে বাড়ির পার্শ্ববর্তী হাড়িধোয়া নদীর পানিতে গোসলে নেমে সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায় তারা। সেখানে থাকা অন্য শিশুদের মাধ্যমে খবর পেয়ে স্বজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করতে নদীতে নামে। কিছুক্ষণ পর দুই শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।  


শোকে পাথর নিহত শিশু দুটির মা মাহমুদা বেগম বলেন, আমার ছেলেরা কোনোদিন নদীতে গোসলে যায় না। আজ হঠাৎ নদীতে নেমে পানিতে ডুবে জীবনের জন্য বিদায় নিলো। আমি মেনে নিতে পারছি না।

পুটিয়া ইউপি সদস্য রোমান পাঠান বলেন, গোসল করতে গিয়ে ফরিদ আহমেদের দুই ছেলে পানিতে ডুবে নিহত হয়েছে। মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, আমরা খবর নিয়ে জানতে পেরেছি গোসলে নেমে পানিতে ডুবে দুই শিশু মারা গিয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে আমাদের কিছু জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।