ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পেঁয়াজ নিয়ে হাটে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল কৃষকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
পেঁয়াজ নিয়ে হাটে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল কৃষকের

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালীতে মালবাহী ট্রাকের ধাক্কায় হযরত আলী মণ্ডল (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এছাড়া ভ্যানচালক বাপ্পি মল্লিক (১৮) নামে আরেকজন গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (১৭ মার্চ) ভোর ৬টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাইকারা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. হযরত আলী মণ্ডল পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের কাজিয়াল পাড়া গ্রামের বাসিন্দা ও  আহত ভ্যানচালক বাপ্পি মল্লিক স্বর্ণগড়া গ্রামের জহিরুল মল্লিকের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত ভ্যানচালক রাজবাড়ীর পাংশা থেকে ভ্যানে পেঁয়াজ নিয়ে সোনাপুর হাটে যাওয়ার পথে কালুখালী উপজেলাধীন বোয়ালিয়া ইউনিয়নের পাইকারা বাসস্ট্যান্ড মোড় সংলগ্ন চরচিলোকা নামক এলাকায় পৌঁছালে কুষ্টিয়াগামী সিমেন্ট ভর্তি ট্রাকটি ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানের যাত্রী হযরত আলী ঘটনাস্থলে নিহত হন এবং ভ্যানচালক বাপ্পি গুরুতর আহত হন। গুরুতর আহত বাপ্পিকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর মেডিকেলে রেফার্ড করা হয়।

নিহতের ছেলে নয়ন আলী মণ্ডল বলেন, আমার বাবা সেহরি খেয়ে নামাজ পড়ে পেঁয়াজ ভর্তি ভ্যান নিয়ে পার্শ্ববর্তী উপজেলার সোনাপুর বাজারের উদ্দেশ্যে রওনা হন। ঘটনাস্থলে পৌঁছালে কুষ্টিয়াগামী একটি সিমেন্টবোঝাই ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাবার মৃত্যু হয়।

পাংশা হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি একজন নিহত অবস্থায় পড়ে আছে এবং আরেকজনকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।