ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে স্কুলছাত্রের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
যাত্রাবাড়ীতে স্কুলছাত্রের আত্মহত্যা

ঢাকা: রাজধানী যাত্রাবাড়ী কুতুবখালীতে একটি বাসায় ফাঁস দিয়ে নয়ন (১৫) নামে স্কুলছাত্র আত্মহত্যা করেছে। নয়ন যাত্রাবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

রোববার (১৭ মার্চ) বেলা ১১টার দিকে কুতুবখালী বড় মসজিদ সংলগ্ন খোরশেদ মাদবরের বাড়িতে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা বাবা রাজা মিয়া জানান, তাদের বাড়ি গোপালগঞ্জের সদর উপজেলায়। বর্তমানে কুতুবখালী এলাকায় ওই বাড়িতে ভাড়া থাকেন। তিনি নিজে যাত্রাবাড়ী মাছের আড়তে মাছ ব্যবসা করেন। নয়ন পড়ালেখার পাশাপাশি তার ব্যবসায় সময় দেয়।

তিনি জানান, অত্যন্ত জেদি স্বভাবের ছিল নয়ন। রাতে সে জানায়, তার মোবাইল ফোনটি পুরাতন হয়ে গেছে। নতুন একটি ফোন কিনে দিতে। তখন তার বাবা রাজি হয় ফোন কিনে দিতে। এরপর আজ সকালে হঠাৎ করেই নয়ন তার রুমের দরজা বন্ধ করে দেয়। তখন তার মা তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে খবর দিলে তার বাবা বাসায় গিয়ে দরজা ভাঙেন। এরপর ভেতরে ঢুকে দেখেন ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে নয়ন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। কি কারণে সে আত্মহত্যা করেছে এ বিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি।

চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।