ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

সাত যমজ সন্তান: সাবেক ডিআইজির বিরুদ্ধে মামলার শুনানি হয়নি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৯ ৮:৫৬:১১ এএম

সাত যমজ সন্তানের পিতা ও মাতা বলে দাবিদার পুলিশের সাবেক ডিআইজি আনিস ও তার স্ত্রী আনোয়ারা আনিসের বিরুদ্ধে দায়ের করা বহুল আলোচিত মামলার  শুনানি হয়নি।

ঢাকা: সাত যমজ সন্তানের পিতা ও মাতা বলে দাবিদার পুলিশের সাবেক ডিআইজি আনিস ও তার স্ত্রী আনোয়ারা আনিসের বিরুদ্ধে দায়ের করা বহুল আলোচিত মামলার  শুনানি হয়নি।

মঙ্গলবার ঢাকার চতুর্থ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলার যুক্তিতর্ক শুনানির জন্য দিন ধার্য ছিল।  
আসামি পক্ষে অ্যাডভোকেট সাজোয়ার রহমান বাদীপক্ষের দ্বিতীয় সাক্ষী ওয়ালিউল ইসলামকে পুনরায় জেরা করার আবেদন করলে বিচারক একেএম শামসুল ইসলাম আবেদন মঞ্জুর করে আগামী ১০ নভেম্বর সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।  
ডিআইজি আনিসের স্ত্রী আনোয়ারা আদালতে আত্মসর্মপণ করে জামিনের আবেদন করলে বিচারক তার অর্ন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

মামলার এজাহার হতে জানা যায়, অভিযুক্ত পুলিশ কর্মকর্তার মোট ১৪ সন্তান। এদের মধ্যে সাতজন খুব কম বয়সের শিশু। জন্ম তারিখ অনুযায়ী তাদের বয়স ১৯ মাস ২২দিন।
 ২০০৬ সালের ২ জুন বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর পেয়ে পুলিশ তাদের বাসায় গেলে অভিযুক্তরা শিশু রহস্যের ঘটনার সঠিক তথ্য সরবরাহ না করে বিভিন্ন রকম তথ্য দেওয়ায় বিতর্ক তৈরি হয়। সাত শিশুকে তারা জমজ বলে দাবি করেন।

২০০৭ সালের ৬ ফেব্রুয়ারি আদালত অ্যাডভোকেট এলিনা খানের দায়ের করা মামলাটি বিচারের জন্য গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-19 08:56:11