ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

নিরাপদ সড়ক নিশ্চিতের দাবিতে ভূঞাপুরে র‌্যালি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৯ ৮:৩১:০০ এএম

সড়ক নিরাপত্তা প্রচারাভিযানের অংশ হিসেবে মঙ্গলবার নাটোরের ভূঞাপুরে নিরাপদ সড়ক নিশ্চিত এবং গাড়ি চালকদের দতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

টাঙ্গাইল: সড়ক নিরাপত্তা প্রচারাভিযানের অংশ হিসেবে মঙ্গলবার নাটোরের ভূঞাপুরে নিরাপদ সড়ক নিশ্চিত এবং গাড়ি চালকদের দতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের দ্বিতীয় গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প ও নিরাপদ সড়ক চাই (নিসচা) এর যৌথ উদ্যোগে আয়োজিত র‌্যালিটি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

এসময় এক সংপ্তি সমাবেশের আয়োজন করা হয়। এতে নিরাপদ সড়ক নিশ্চিত করার দাবি জানিয়ে বক্তব্য রাখেন ‘নিরাপদ সড়ক চাই (নিসচা)’ এর কেন্দ্রীয় সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন শ্রেণীর যানবাহনের ১০০ জন চালকের অংশগ্রহণে এক প্রশিণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার কে.এম আবদুল ওয়াদুদের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শামছুল হক তালুকদার ছানু।

এতে অন্যন্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. লুৎফর রহমান খান, উপজেলা প্রকৌশলী মাহমুদ আল ফারুক, ভূঞাপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. ইসমাইল হোসেন প্রমুখ।

পরে কর্মশালায় অংশগ্রহণকারী চালকদের মধ্যে সনদ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-19 08:31:00