ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৫

নাটোর: পূর্ব বিরোধের জের ধরে নাটোরের আদালত এলাকায় মো. রাতুল ইসলাম সময় নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় মাহমুদুল হাসান সোহাগ, সজিব, সুমন, সবুজ ও শাহরিয়ার নামে পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে নাটোর আদালত চত্বরে (জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে) এ ঘটনা ঘটে। আহত রাতুল শহরের কানাইখালী এলাকার রাজু আহমেদের ছেলে। গ্রেপ্তাররা শহরের বিভিন্ন মহল্লার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে একটি মামলার হাজিরা দিতে নাটোর আদালতে যান রাতুল ইসলাম ও তার বাবা-চাচারা। হাজিরা শেষে দুপুরের দিকে বাড়ি ফিরছিলেন তারা। এসময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত রাতুল ইসলামের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এতে রাতুলের বাম হাত ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়। তার বাবাসহ স্বজনরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচ হামলাকারীকে গ্রেপ্তার করে।  

আহত রাতুলকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় মূল অভিযুক্তসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় গ্রেপ্তারদের কাছ থেকে চার রাউন্ড পিস্তলের গুলি, দেশীয় অস্ত্র এবং তিনটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।  

আসামিদের বিরুদ্ধে সদর থানায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।