ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চরভদ্রাসনে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ১০ লাখ টাকা ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
চরভদ্রাসনে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ১০ লাখ টাকা ক্ষতি

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসনে অগ্নিকাণ্ডে শহিদুল ইসলাম নামে এক অটোরিকশাচালকের দুটি ঘর পুড়ে গেছে। এতে নগদ টাকাসহ ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগী পরিবারের।

 

সোমবার (১১ মার্চ ) বিকেল ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ছোট বালিয়াডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।  

অগ্নিকাণ্ডের বিষয়ে ভুক্তভোগী শহিদুল ইসলাম বলেন, দুপুরে খাবারের পর ছোট ছেলেকে সঙ্গে নিয়ে পাশের জমিতে ঘাস আনতে যাই। কিছু সময় পর হঠাৎ বাড়ির দিকে ধোঁয়া উঠতে দেখে দ্রুত বাড়ি গিয়ে দেখি ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে। এ সময় আমার স্ত্রী বাড়ি ছিল না। আমার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। '

খবর পেয়ে চরভদ্রাসন ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে মনে করেন চরভদ্রাসন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুর্তজা আহসান।  

তিনি জানান, ঘটনাস্থলে আসতে রাস্তার মাঝে কয়েকটি বিদ্যুতের খুঁটি ও দীর্ঘদিন ধরে বালিয়াডাঙ্গী রাস্তা সংস্কারের জন্য রাস্তা কেটে রাখায় পৌঁছাতে একটু দেরি হয়েছে। যাতায়াতের রাস্তা ভালো থাকলে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হতো বলে মনে করেন তিনি।

এ ঘটনায় নগদ তিন লাখ টাকা, একটি চারচালা ঘর, একটি দোচালা ঘর, চারটি ছাগলসহ ঘরে থাকা সমস্ত মালামাল পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান শহিদুল। শহিদুল পেশায় একজন অটোরিকশাচালক।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।