ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত করিমন-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোস্তাফিজুর রহমান (৩৫) নামে এক আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন।  

সোমবার (১১ মার্চ) সকাল পৌনে ৯টায় শহরের পশ্চিমটেংরীর বিমানবন্দর ঈশ্বরদী-বানেশ্বর মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত মোস্তাফিজুর রাজশাহীর বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়নের নতুনপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। ঈশ্বরদীতে এপেক্স ফার্মা লিমিটেডে ডেলিভারিম্যান হিসেবে কর্মরত ছিলেন তিনি।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী শহরের রেলগেট থেকে বেপরোয়া গতিতে ইঞ্জিনচালিত করিমন নাটোরের লালপুরের দিকে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল ও করিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঈশ্বরদী রেলগেট এলাকা থেকে বেপরোয়া গতিতে আসা করিমনের সঙ্গে রাজশাহীর বাঘা থেকে আসা মোটরসাইকেল আরোহীর সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলে আরোহী মারা যান।

তিনি আরও বলেন, পুলিশ ইঞ্জিনচালিত নসিমনটি আটক করলেও হেলপার এবং চালক পলাতক রয়েছেন। মরদেহ শনাক্ত করার পর স্বজনদের খবর দেওয়া হয়েছে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি নিয়মিত মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।