ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীকে ঘুমে রেখে ছাদ থেকে লাফিয়ে পড়লেন স্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
স্বামীকে ঘুমে রেখে ছাদ থেকে লাফিয়ে পড়লেন স্ত্রী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় নিপা আক্তার নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ মার্চ) ভোরে ফতুল্লার মুসলিমনগর মরা খালপাড় এলাকা থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত নিপা আক্তার (৩০) মানিকগঞ্জ জেলার সিঙ্গাইরের সাজেদ খানের মেয়ে। ৬ মাস আগে পাবনা জেলার ভেড়া থানার পূর্ব শ্রীকণ্ঠদিয়া গ্রামের কালু শেখের ছেলে আজিবুর রহমানের সঙ্গে নিপা আক্তারের বিয়ে হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, আজিবুর রহমান গার্মেন্টস কর্মী। তারা স্বামী-স্ত্রী মুসলিমনগর মরাখালপাড় এলাকায় একটি বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

প্রাথমিক তদন্তে জানা গেছে  নিপা আক্তার মানুসিকভাবে অসুস্থ ছিলেন। প্রায় সময় তার স্বামীকে বলতেন সে মারা যাবে। ধারণা করা হচ্ছে রোববার ভোরে স্বামীকে ঘুমে রেখে এক তলা বাড়ির ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে মারা গেছে। তার নাম মুখ দিয়ে রক্ত বের হতে দেখা গেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।