ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

গাজীপুরে কলেজ অধ্যক্ষ অবরুদ্ধ: ভাঙচুর-বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৯ ৬:১৩:২৭ এএম

গাজীপুরের কালিয়াকৈরে জাতির জনক বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ মাঠে ক্রিকেট খেলতে না দেওয়ায় মঙ্গলবার কলেজ অধ্যক্ষকে অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা। অধ্যক্ষের অপসারণের দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে রাখে তারা।

গাজীপুর:গাজীপুরের কালিয়াকৈরে জাতির জনক বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ মাঠে ক্রিকেট খেলতে না দেওয়ায় মঙ্গলবার কলেজ অধ্যক্ষকে অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা। অধ্যক্ষের অপসারণের দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে রাখে তারা।

কালিয়াকৈর থানার অফিসার ইন চার্জ (ওসি) আমির হোসেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে অধ্যক্ষের কাছে কলেজ মাঠে ছাত্ররা ক্রিকেট খেলার অনুমতি চায়। অনুমতি না পেয়ে তারা কলেজ পাঠাগার সমৃদ্ধকরণ, খেলাধূলার সামগ্রীসহ বিভিন্ন দাবি তুলে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে বিক্ষোভ শুরু করে। এক পর্যায়ে তারা অধ্যক্ষের কক্ষে বাইরে থেকে তালা ঝুলিয়ে দেয়।

পৌনে ১২টার দিকে তারা  জানালার কাচ ভাঙচুর এবং পার্শ্ববর্তী চন্দ্রা ত্রিমোড়  এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে।

দুপুর সোয়া ১২টার দিকে পুলিশ  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে অধ্যক্ষ মুক্তি পান। পরে যান চলাচলও স্বাভাবিক হয়ে আসে।

কলেজ অধ্য মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘মঙ্গলবার কলেজে ডিগ্রি পরীক্ষা থাকায়  ক্রিকেট খেলার অনুমতি দেওয়া হয়নি। এতে ছাত্রদের সঙ্গে কিছু বহিরাগত যুবক ভাঙচুর ও অবরোধ করে।’

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-19 06:13:27