ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহরাস্তিতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
শাহরাস্তিতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের কারাদণ্ড

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে ভোটকেন্দ্রে জাল ভোট দেওয়ার চেষ্টাকালে  আরমান হোসেন নামে যুবককে ও এক কিশোরকে আটক করেছে পুলিশ। পরে আটক যুবককে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড এবং অপ্রাপ্তবয়স্ক এক কিশোরকে (১৬) মুচলেকা রেখে সতর্ক করে দেন ভ্রাম্যমাণ আদালত।

 

শনিবার (৯ মার্চ) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান সরকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।  

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয় থেকে জানানো হয়, সূচিপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে জাল ভোট দেওয়ার চেষ্টাকালে ওই ইউনিয়নের হাড়াইরপাড় গ্রামের এমরান হোসেনের ছেলে আরমান হোসেন (২৩) ও এক কিশোরকে (১৬) নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান সরকার আরমানকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড ও অপ্রাপ্তবয়স্ক কিশোরকে ভবিষ্যতের জন্য মুচলেকা নিয়ে সতর্ক করে ছেড়ে দেন।  

শাহরাস্তি ইউএনও মো. ইয়াসির আরাফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৌরসভার একটি ও ইউনিয়নের একটি ওয়ার্ডে উপ-নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।