ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

বরিশালে ৩ চরমপন্থী গ্রেপ্তার: পিস্তল বন্দুক শ্যুটারগান উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৯ ৬:১২:২৪ এএম

বরিশালে আগ্নেয়াস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ এক চরমপন্থী নেতা ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে উজিরপুর উপজেলার নারায়ণপুর গ্রামে র‌্যাব-৮ এর ১ নম্বর কোম্পানি অধিনায়ক মেজর রাশেদুল হক খানের নেতৃত্বে এই গ্রেপ্তার ও উদ্ধার অভিযান পরিচালিত হয়।

বরিশাল: বরিশালে আগ্নেয়াস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ এক চরমপন্থী নেতা ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার সকালে উজিরপুর উপজেলার নারায়ণপুর গ্রামে র‌্যাব-৮ এর ১ নম্বর কোম্পানি অধিনায়ক মেজর রাশেদুল হক খানের নেতৃত্বে এই গ্রেপ্তার ও উদ্ধার অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চরমপন্থী সর্বহারা কামরুল গ্র“পের নেতা হাফিজুর রহমান নান্নু খান (৩২) ও তার  দুই সহযোগী মিজানুর রহমান মিজান (৩০) ও জালিস মৃধা (৩০)।

উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে- ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি পিস্তল, একটি কাটা বন্ধুক, পাঁচ রাউন্ড গুলি,  তিনটি ওয়ান শ্যুটার গান ও ২৪ বোতল ফেনডিসিল।

মেজর রাশেদুল হক খান বাংলানিউজকে জানান, নান্নু খানের নেতৃত্বে গত কয়েকদিন ধরে উজিরপুরসহ আশপাশের এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ড ঘটানো হয়। তাই র‌্যাব ওই এলাকায় গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং মঙ্গলবার সকালে নারায়ণপুর গ্রামে নান্নু খানের বাড়িতে অভিযান চালায়। অভিযানে তারা নান্নু খানসহ তার দুই সহযোগী মিজানুর রহমান মিজান ও জালিস মৃধাকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি পিস্তল, পাঁচ রাউন্ড রাউন্ড গুলি, একটি কাটা বন্ধুক, তিনটি ওয়ান শ্যুটার গান ও ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ গ্রেপ্তার ও উদ্ধার অভিযানের ঘটনায় উজিরপুর থানায় মামলা দায়ের করা হবে। গ্রেপ্তারকৃতদের উজিরপুর থানায় পাঠানোর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-19 06:12:24