ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে তেলের দাম বেশি রাখায় ফিলিং স্টেশন মালিককে জরিমানা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
নবাবগঞ্জে তেলের দাম বেশি রাখায় ফিলিং স্টেশন মালিককে জরিমানা

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সরকারি নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে কেরোসিন, পেট্রল, ডিজেল, অকটেন বিক্রি করায় এন মল্লিক ফিলিং স্টেশনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৮ মার্চ) দুপুরে উপজেলার টিকরপুর এলাকায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম অভিযান পরিচালনা করে এ ফিলিং স্টেশনের মালিক নারগিস মল্লিককে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

জানা যায়, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ গত ০৭/০৩/২০২৪ তারিখে কেরোসিন, পেট্রল, ডিজেল, অকটেনের দাম আগের তুলনায় কমিয়ে নির্ধারণ করে দিয়েছে। কিন্তু এই ফিলিং স্টেশন সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে পেট্রল-১২৫ টাকা লিটার, ডিজেল-১০৯ টাকা লিটার এবং অকটেন-১৩০ টাকা লিটার বিক্রয় করছিল। এই অপরাধের দায়ে এন মল্লিক ফিলিং স্টেশনের মালিক নার্গিস মল্লিককে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেন এবং সরকার নির্ধারিত দামে পণ্য বিক্রির নির্দেশনা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল হালিম বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪ 

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।