ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফোন কেনাবেচা নিয়ে দ্বন্দ্ব, রাজধানীতে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
ফোন কেনাবেচা নিয়ে দ্বন্দ্ব, রাজধানীতে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

ঢাকা: ফোন কেনাবেচা নিয়ে দ্বন্দ্বের জেরে রাজধানীর উত্তর মুগদায় পিয়াস ইকবাল (২৩) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

তিনি কবি নজরুল কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

এ ঘটনায় তার বন্ধু শামীম (২৪) গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০টার দিকে উত্তর মুগদা লিটল এঞ্জেল গলিতে হামলার শিকার হন পিয়াস ও শামীম।  গুরুতর অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যান পিয়াস।

হাসপাতালে পিয়াসের প্রতিবেশী ফখরুল আলম জানান, পিয়াসের বাবার নাম ইকবাল হোসেন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায়। বর্তমানে উত্তর মুগদায় থাকেন। রাত ১০টার দিকে তারই পরিচিত এবং কয়েকজন বন্ধু-বান্ধব তাকে বাসা থেকে ডেকে নিয়ে যান। এর কিছুক্ষণ পর বাসার কাছে লিটল এঞ্জেল গলিতে তাকে ও তার বন্ধু শামীমকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। পরে পিয়াস মারা যান।  

চিকিৎসকের বরাত দিয়ে তার মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি জানান, পিয়াসের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর শামীম হাসপাতালে চিকিৎসাধীন। মোবাইল ফোন কেনাবেচা নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাটি মুগদা থানা পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।