ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছোট ভাইকে  খুন করে আত্মহত্যার চেষ্টা বড় ভাইয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
ছোট ভাইকে  খুন করে আত্মহত্যার চেষ্টা বড় ভাইয়ের

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে ছোট ভাই আওকাত হোসেন জুয়েলকে (১৭) হত্যা করে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন বড় ভাই মেহেদী (২৮)।

মঙ্গলবার (৫ মার্চ) ভোরে রনচন্ডী ইউনিয়নের কুটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বড় ভাই মেহেদী পুলিশ পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন৷ 

নিহত আওকাত হোসেন জুয়েল ওই গ্রামের মৃত আব্দুর জলিলের ছোট ছেলে ও রনচন্ডী স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

এলাকাবাসী ও নিহতের স্বজন সূত্রে জানা যায়,  বড়ভাই মেহেদীর কিছুটা মানসিক সমস্যা ছিল। তিনি মাঝেমধ্যে বাড়িতে সবার সঙ্গে ঝামেলা করতেন। গতকাল রাতে তিনি তার ছোট ভাইয়ের সঙ্গে ঘুমাতে যান। পরে ভোর বেলা তার মা নামাজ পড়তে উঠে ছেলের ঘর থেকে গোঙানির শব্দ শুনে ঘরে গিয়ে ছোট ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করেন। ঘটনার পরে অভিযুক্ত বড়ভাই বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।  

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মণ্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বড়ভাই মেহেদী হাসানকে আটক করা হয়েছে। বড়ভাই মেহেদী হাসান হাসপাতালে চিকিৎসাধীন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।