ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে প্রতিবন্ধী নারীকে নির্যাতন, আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
ঝিনাইদহে প্রতিবন্ধী নারীকে নির্যাতন, আটক ৫

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে মানসিক প্রতিবন্ধী নারীকে (৪৫) অমানসিক নির্যাতন করার ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।  

সোমবার (৪ মার্চ) রাতে উপজেলার খোশালপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- খোশালপুর গ্রামের জলিল তরফদারের ছেলে মুহিত তরফদার, তার ছেলে রাব্বি তরফদার, নুরুল আমিনের ছেলে তারিখ মনোয়ার, সানোয়ার হোসেনের ছেলে উসমান আলী ও নেপা গ্রামের খায়রুল ইসলামের ছেলে নাজমুল হোসেন।  

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, সোমবার বিকেলে ওই এলাকার কাপড় ব্যবসায়ী মহির উদ্দিনের দোকানের সামনে শুয়ে ছিলেন মানসিক প্রতিবন্ধী ওই নারী। পরে মহির উদ্দিনের ছেলে রাব্বি হোসেন ওই নারীকে দোকানের সামনে থেকে চলে যেতে বলেন। ওই নারী চলে না গেলে তাকে লাঠি দিয়ে গুতা দেন রাব্বি। সেসময় ক্ষিপ্ত হয়ে রাব্বীর দিকে ছুটে যান ওই নারী। এতে ক্ষিপ্ত হয়ে মহির ও তার ছেলে রাব্বি পাশের দোকানি নাজমুলসহ পাঁজন ওই নারীকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন। দোকানের সামনে ফেলে মাথায় আঘাত করা হয়। এ ঘটনায় একটি ভিডিও স্থানীয় এক যুবক ধারণ করেন। বিষয়টি জানাজানি হলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ওই পাঁচজনকে আটক করে। মানসিক প্রতিবন্ধীর নারীর পরিচয় না পাওয়ায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করে আসামিদের আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।