ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতাকে মারধরের মামলায় উপজেলা চেয়ারম্যান কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
যুবলীগ নেতাকে মারধরের মামলায় উপজেলা চেয়ারম্যান কারাগারে

ময়মনসিংহ: ময়মনসিংহে এক যুবলীগ নেতাকে মারধরের মামলায় ভালুকা উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।  

সোমবার (০৪ মার্চ) বেলা ১১টার দিকে ময়মনসিংহ ৮ নম্বর আমলী আদালতের বিচারক এ কে রওশন জাহান এই আদেশ দেন।

 

বাদী পক্ষের আইনজীবী শাহজাহান কবির সাজু খবরের সত‍্যতা নিশ্চিত করে জানান, চার্জশিট দাখিলের দিনে মামলার প্রধান অভিযুক্ত আবুল কালাম আজাদ স্থায়ী জামিন আবেদন করলে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।  

মারধরের শিকার ও মামলার বাদী যুবলীগ নেতার নাম মো. হুমায়ুন কবির। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও বতর্মান জেলা যুবলীগ নেতা।  

তিনি বলেন, একজন বীর মুক্তিযোদ্ধাকে নিয়ে অপবাদ ও কটূক্তির প্রতিবাদে ফেসবুকে পোস্ট দিয়েছিলাম। সেটিকে কেন্দ্র করে ২০১৯ সালের ২৩ ডিসেম্বর উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে ও তার নির্দেশে আমার ওপর হামলা চালানো হয়। পরে ২২ দিন হাসপাতালে ভর্তি থাকার পর ২০২০ সালের ১৬ জানুয়ারি আবুল কালাম আজাদকে প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করি।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।