ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জ গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
কিশোরগঞ্জ গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ তিন মাদককারবারিকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (০২ মার্চ) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় কিশোরগঞ্জ র‌্যাব-১৪।

 

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মৃত তবদিল মিয়ার ছেলে মো. আক্তার (৩২), একই উপজেলার গোপীনাথপুর দক্ষিণপাড়া এলাকার আব্দুল খালেক মিয়ার ছেলে শাহবুদ্দিন (২৫) ও আখাউড়া উপজেলার গঙ্গাসাগর মুগরা বাজার এলাকার ইউনুছ মিয়ার ছেলে দ্বীন ইসলাম (২৪)।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কয়েকজন মাদক কারবারি একটি পিকআপে করে মাদকদ্রব্য গাঁজা নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থেকে ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকার দিকে যাচ্ছে। এরই প্রেক্ষিতে শনিবার দুপুরে ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন ধামাইল গ্রামে হোসেনপুর-ভালুকাগামী আঞ্চলিক মহাসড়কের ওপর তল্লাশি চৌকি স্থাপন করে তল্লাশি অভিযান শুরু করেন কিশোরগঞ্জ র‌্যাব সদস্যরা। এ সময় তিন মাদক কারবারিসহ একটি পিকআপ আটক করা হয়। পরে আটকদের দেখানো মতে পিকআপের পেছনের বডির ওপরে বাঁশের বেতের খাঁচার ভেতর থেকে ৩০ কেজি গাঁজা ও নগদ সাত হাজার ৩১৫ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটক মাদককারবারিরা জানান, তারা মাদকদ্রব্য গাঁজা ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে সংগ্রহ করে পাইকারি বিক্রয় করার জন্য ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন।  

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির জানান, আটক তিন মাদককারবারির বিরুদ্ধে গফরগাঁও থানায় মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।