ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
বগুড়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় আজহারুল ইসলাম শান্ত (২৪) নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (০২ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার চকফরিদ কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত শান্ত বগুড়া সারিয়াকান্দি উপজেলার কুপতারা সাহাপাড়া এলাকার আবুল হোসেন আলীর ছেলে। তারা দীর্ঘদিন ধরে শহরের ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। এছাড়াও সৈয়দ আহম্মেদ কলেজে ডিগ্রিতে পড়াশোনার পাশাপাশি ইন্টারনেটের ব্যবসা করতেন তিনি।

পরিবারের সদস্যদের ধারণা, শান্ত এবং তার বন্ধু ইমরান মিলে ইন্টারনেটের ব্যবসা করতেন। বিকেলে ইন্টারনেটের কাজ করার জন্য বাসা থেকে বের হন শান্ত। কারও সঙ্গে শান্তর প্রকাশ্য শত্রুতা আছে কিনা তা জানা নেই তাদের। তবে এলাকায় একটা গ্রুপের সঙ্গে কোনো একটা বিষয় নিয়ে শান্তর কথা-কাটাকাটি হয়েছিল। সেই ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড হতে পারে।

স্থানীয় সূত্র জানা গেছে, শান্ত ও তার বন্ধু ইমরান মিলে ইন্টারনেটের ব্যবসা করেন। তবে এলাকায় একটা গ্রুপের সঙ্গে কোনো একটা বিষয় নিয়ে শান্তর কথা-কাটাকাটি হয়েছিল। স্থানীয়দের কেউ কেউ ধারণা করছেন এলাকায় মাদক কারবার অথবা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, দুর্বৃত্তরা শান্তকে উপর্যুপরি ছুরিকাঘাত করেছে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড তা এখনও জানা যায়নি। আমাদের একাধিক টিম কাজ শুরু করেছে। আশা করছি দ্রুতই জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।