ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রীবাহী বাসে গাঁজা পরিবহন, চালক-হেলপার আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
যাত্রীবাহী বাসে গাঁজা পরিবহন, চালক-হেলপার আটক

বরিশাল: ঢাকা থেকে বরিশালগামী যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে গাঁজাসহ দুজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা।

শনিবার (০২ মার্চ) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর মিডিয়া সেল।

এরআগে, উজিরপুর থানাধীন ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদী টোল প্লাজা সংলগ্ন এলাকায় অভিযান চালায় র‌্যাব-৮, বরিশাল সদর কোম্পানির একটি বিশেষ আভিযানিক দল।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে আলিফ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে মাদক বহন করে ঢাকা থেকে বরিশালের দিকে আনা হচ্ছে। যার প্রেক্ষিতে আভিযানিক দলটি ইচলাদী টোল প্লাজা সংলগ্ন এলাকায় বাসটিকে থামিয়ে তল্লাশি চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় চট্টগ্রাম জেলার চানগাঁও থানাধীন মৌলভীপুকুর এলাকার মো. রিপন পদ ওরফে পেদা (৩৭) ও পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন তেওয়ারীপুর এলাকার মো. মিলনকে (৩৫) আটক করা হয়। তারা বাসের চালক ও হেলপার।

পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী বাসের স্টেয়ারিং বক্স থেকে ৬০ গ্রাম এবং মালামাল রাখার বক্স থেকে পাঁচ কেজি ১৯০ গ্রামসহ মোট সোয়া পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পাশাপাশি আলিফ পরিবহন নামের বাসটি ও তিনটি মোবাইলফোন জব্দ করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছেন তারা গাঁজা কেনাবেচার সঙ্গে জড়িত। এ ঘটনায় উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
এমএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।