ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৫ সদস্যের কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৫ সদস্যের কমিটি

ঢাকা: বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে ৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে বলে সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে জানানো হয়েছে। এ কমিটি ৭ কর্মদিবসের মধ্যে রিপোর্ট দেবেন বলেও জানানো হয়।

শনিবার( ২ মার্চ) জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ সব কথা জানানো হয়েছে। কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি, সামছুল হক দুদু, মো. ছানোয়ার হোসেন এবং মো. সাদ্দাম হোসেন (পাভেল) অংশগ্রহণ করেন।
এ বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে জানানো হয় যে, বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে ৭ কর্মদিবসের মধ্যে রিপোর্ট প্রদানের জন্য ৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে এবং কমিটির কার্যক্রম চলমান রয়েছে।

বৈঠকে ‘আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) বিল, ২০২৩’ এর উপর বিস্তারিত আলোচনা করা হয় এবং প্রয়োজনীয় সংশোধন ও পরিমার্জনপূর্বক বিলটি অবিলম্বে সংসদে উত্থাপনের সুপারিশ করা হয়েছে।

বৈঠকে জন নিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মার্চ ২,২০২৪
এসকে/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।