ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
গাংনীতে ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

মেহেরপুর: মেহেরপুর জেলার গাংনী উপজেলার পূর্বমালশাদহ এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মজিবুল হক (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় কুষ্টিয়া মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  এর আগে শুক্রবার সকাল ১১টার দিকে গাংনী-হাটবোয়ালিয়া সড়কের পূর্বমালশাদহ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মজিবুল চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খারেদ গ্রামের জাহাবকসের ছেলে।

আহতরা হলেন- মোটরসাইকেল আরোহী গাংনী পৌরসভার শিশিরপাড়া গ্রামের এনামুল হকের ছেলে সাহেল রানা (১৫), একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে শান্ত মিয়া (১৫) ও ইজিবাইকের যাত্রী রাইপুর গ্রামের পটল আলীর স্ত্রী মর্জিনা খাতুন (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম।  

প্রত্যক্ষদর্শীরা জানান, গাংনী থেকে মোটরসাইকেল যোগে রানা ও শান্ত হাটবোয়ালিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। তারা পূর্বমালসাদহ মাদরাসার কাছে এলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা ইজিবাইককে সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে ইজিবাইক ও মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় চারজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত মজিবুল, রানা ও শান্তকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মজিবুলের মৃত্যু হয়। আহত মর্জিনাকে ভর্তি রাখা হয়েছে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।  

ওসি তাজুল ইসলাম জানান, কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে, আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।