ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এসএসসি পরীক্ষার্থীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় অটোরিকশাচালককে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এসএসসি পরীক্ষার্থীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় অটোরিকশাচালককে মারধর

চাঁপাইনবাবগঞ্জ: ছয় এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এক অটোরিকশাচালককে পেটানোর অভিযোগ উঠেছে বখাটেদের বিরুদ্ধে।  

এমন পরিস্থিতি দেখে পরীক্ষার্থীরা নিজেদের নিরাপত্তার জন্য ৯৯৯-এ কল দিয়ে পুলিশের আশ্রয় নেয়।

 

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কানসাট সোলেমান ডিগ্রি কলেজ গেটের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা শেষ হওয়ার পরপর পাঁচটি মোটরসাইকেল নিয়ে আট/১০ জন বখাটে কলেজের সামনে এসে মেয়েদের উত্ত্যক্ত করছিলেন। অটোরিকশাচালক এ প্রতিবাদ করায় বখাটেরা তাকে মারধর করে পালিয়ে যান।

উত্ত্যক্তের শিকার শিক্ষার্থীরা বলে, আমরা মোবারকপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। আমরা অটোরিকশায় করে কানসাট কলেজে পরীক্ষা দিতে আসি। কিন্তু গত মঙ্গলবার পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে পাঁচটি মোটরসাইকেলে করে ১০ যুবক আমাদের বিভিন্নভাবে উত্ত্যক্ত করতে শুরু করেন। তারা আমাদের পেছন পেছন বাড়ি পর্যন্ত চলে আসেন। এসময় অটোরিকশার চালক (পরীক্ষার জন্য ভাড়া করা অটোরিকশা) প্রতিবাদ করলে তারা বিভিন্নভাবে তাকে হুমকি দেন। বৃহস্পতিবার রাজ নামে এক বখাটের নেতৃত্বে পাঁচটি মোটরসাইকেলে করে ১০ যুবক এসে আমাদের আবার উত্ত্যক্ত করেন। এর প্রতিবাদ করায় তারা অটোরিকশার চালককে মারধর করেন। পরে আমরা বাধ্য হয়ে ৯৯৯-এ কল দিয়ে পুলিশে খবর দিই এবং লিখিত অভিযোগ করি।

অটোরিকশার চালক কবিরুল ইসলাম বলেন, আমার অটোরিকশায় ছয়জন ছাত্রী ও তিনজন ছাত্র নিয়মিত পরীক্ষা কেন্দ্রে যায়। বখাটেরা মেয়েদের বিভিন্নভাবে উত্ত্যক্ত করে থাকে। আমি প্রতিবাদ করায় তারা আমাকে মারধর করেছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, অভিযোগ পেয়েছি। বখাটেদের কোনো ছাড় নেই। বখাটেদের গ্রেপ্তারে অভিযান শুরু চলছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।