ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারি চার হাসপাতালের সামনে থেকে ৪১ দালাল গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
সরকারি চার হাসপাতালের সামনে থেকে ৪১ দালাল গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় সরকারি চার হাসপাতালের সামনে থেকে দালাল চক্রের ৪১ সদস্যকে গ্রেপ্তার করেছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

হাসপাতাল চারটি হলো- শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান এবং ঢাকা শিশু হাসপাতাল।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু হয়ে দুপুর ২ টায় শেষ হয়। র‍্যাব-২ এর সহযোগিতায় এ অভিযান পরিচালিত হয়।  

অভিযান সম্পর্কে র‍্যাব-২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ নাজমুল্লাহেল ওয়াদুদ বাংলানিউজকে বলেন, শেরেবাংলা নগর এলাকায় সরকারি চার হাসপাতালের সামনে র‍্যাব-২ এর ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চক্রের ৪১ সদস্যকে গ্রেপ্তার করা হয়।  

তিনি বলেন, আমরা আজ আকস্মিকভাবে হাসপাতালগুলোর সামনে অভিযান পরিচালনা করি। এর মধ্যে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে ১৮ জন, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনে থেকে ১৫ জন, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের সামনে থেকে চারজন এবং ঢাকা শিশু হাসপাতালের সামনে থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে। এসব হাসপাতালে আসা রোগীদের অনেকটা জিম্মি করেই দালাল চক্রের সদস্যরা অর্থ হাতিয়ে নেয়। তারা সক্রিয় দালাল চক্রের সদস্য। চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারে র‍্যাব-২ এর অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
এসজেএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।