ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হত্যা মামলা: সিংগাইরে ৭ আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
হত্যা মামলা: সিংগাইরে ৭ আসামি গ্রেপ্তার

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে পূর্ব শত্রুতার জেরে আব্দুল কুদ্দুসকে হত্যার দায়ে প্রধান আসামিসহ সাতজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরের দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার।

 

গ্রেপ্তাররা হলেন- প্রধান আসামি সিংগাইর উপজেলার আটিপাড়া এলাকার হযরত আলীর ছেলে কালাম (৪৫), ইউপি সদস্য গফুর (৪১), হাকিম আলীর ছেলে মিলন (৩২), কালামের ছেলে জুবায়ের (২২), সিরাজপুর এলাকার সামসুল হকের ছেলে মোখলেস (৩৮), ওমেদ আলীর ছেলে আবুল হোসেন (৪৮) ও আবুল হোসেনের ছেলে আওয়াল (২৩)।  

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার বলেন, গত ৩ ফেব্রুয়ারি সিংগাইরের চান্দহর ইউনিয়নের আটিপাড়া দেওয়ানবাড়ী মসজিদের সামনে পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র দিয়ে কুদ্দুসকে হত্যা করেন আসামিরা। এর আগে ২০ ফেব্রুয়ারিতে দুজনকে গ্রেপ্তার করা হয় এবং ২৮ ফেব্রুয়ারি ভোরের দিকে ঢাকার সবুজবাগ ও হাজারীবাগ থানা এলাকা থেকে সাতজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশের একটি দল। এনিয়ে কুদ্দুসকে হত্যার ঘটনায় নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।