ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে শিক্ষাবিদ সুলতান আহমেদ আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
যশোরে শিক্ষাবিদ সুলতান আহমেদ আর নেই

যশোর: যশোরের প্রিয়মুখ বিশিষ্ট শিক্ষাবিদ সুলতান আহমেদ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

 তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা শেষে কারবালা কবরস্থানে দাফন করা হবে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় সুলতান আহমদকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরপর মরদেহ শহরের সার্কিট হাউস পাড়ার বাস ভবনে আনা হলে শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতারা ছুটে যান। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অধ্যক্ষ সুলতান আহমদ যশোর ইনস্টিটিউট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এরপর তিনি ডা. আবদুর রাজ্জাক কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব নেন। সেখানে সফলভাবে দায়িত্ব পালন শেষে তিনি যশোর কালেক্টরেট স্কুলের দায়িত্ব পালনরত অবস্থায় অবসর গ্রহণ করেন।

সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট, রবিউল আলম, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, যশোর কলেজের অধ্যক্ষ মোস্তাক হোসেন শিম্বা, যশোর টায়ার ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি কাওছার আহমদসহ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোরের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
ইউজি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।