ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ছুরিকাঘাতে রোহিঙ্গা যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
টেকনাফে ছুরিকাঘাতে রোহিঙ্গা যুবক নিহত প্রতীকী ছবি

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে ছুরিকাঘাতে নুর মোহাম্মদ (৩০) নামে এক রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়েছে। নিহত নূর মোহাম্মদ টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ‘ডি’ ব্লকের বাসিন্দা ছিলেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে টেকনাফের নয়াপাড়া রেজিস্ট্রার্ড ক্যাম্পে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে নূর মোহাম্মদ মারা যান বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি।  

তিনি জানান, সকালে নূর মোহাম্মদ নিজ বাসায় যাওয়ার পথে ‘ডি’ ব্লক সংলগ্ন পানির ট্যাংকির সামনে অজ্ঞাতনামা সন্ত্রাসী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশেপাশের লোকজন ওই যুবককে উদ্ধার করে ক্যাম্প সংলগ্ন আইপিডি হাসপাতালে নিয়ে যান।

আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তর করেন। কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।