ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেনবাগে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
সেনবাগে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তির মৃত্যু প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগে প্রতিপক্ষের হামলায় খুরশীদ আলম (৬০) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বীজবাগ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত খুরশীদ ওই ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের বাসিন্দা।  

আটকরা হলেন- উপজেলার বীজবাগ ইউনিয়নের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামের কবির আহমেদ মাস্টার বাড়ির মো. শহীদুল্লাহ (৬৫), তার ছেলে মো. অলি উল্লাহ শিমুল (৩০) ও ফোরকানের নেছা (৩৩)।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৭টার দিকে ভিকটিম খুরশিদ আলম ও তার প্রতিবেশী শহীদুল্লার সঙ্গে বাড়ির সীমানায় ময়লা ফেলা ও জমাট থাকা ময়লা পানিকে কেন্দ্র করে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে কাঠের লাঠি দিয়ে শহীদুল্লাহ ও তার পক্ষের লোকজন খুরশীদ আলমকে মাথায় আঘাত করেন। এ সময় তিনি ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং এলাকাবাসীর সহায়তায় ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।  

এ বিষয়ে সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সনদ বড়ুয়া জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।