ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্র্যাভেল এজেন্টস নির্বাচনে আরেফ-আফসিয়া'র নেতৃত্বে আটাব গণতান্ত্রিক ফ্রন্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
ট্র্যাভেল এজেন্টস নির্বাচনে আরেফ-আফসিয়া'র নেতৃত্বে আটাব গণতান্ত্রিক ফ্রন্ট

ঢাকা: টিকেট সিন্ডিকেট করে মূল্যবৃদ্ধি ও কৃত্রিম সংকট বন্ধ, অনলাইন ট্রাভেল এজেন্সির সুষ্ঠু নীতিমালা প্রণয়নের উদ্যোগ ও অনুমোদনহীন অবৈধ ট্রাভেল এজেন্সির ব্যবসা কার্যক্রম বন্ধসহ দেশিয় পর্যটন শিল্পের বিকাশে কাজ করার প্রত্যয় নিয়ে আসন্ন আটাব নির্বাচনে অংশ নিচ্ছে আটাব গণতান্ত্রিক ফ্রন্ট।

প্যানেলটির নেতৃত্ব দিচ্ছেন বর্তমান মহাসচিব আবদুস সালাম আরেফ ও সহ-সভাপতি আফসিয়া জান্নাত সালেহ।

এ উপলক্ষে রোববার রাজধানীর একটি হোটেলে অ্যাসোসিয়েশন অব ট্র্যাভেল এজেন্টস অব বাংলাদেশ-আটাবের সদস্যদের নিয়ে এক পরিচিতি সভার আয়োজন করা হয়।

‘গড়ি তারুণ্যদীপ্ত অভিজ্ঞ সদস্যবান্ধব স্মার্ট আটাব’ এই স্লোগান নিয়ে গণতান্ত্রিক ফ্রন্টের প্যানেল লিডার আবদুস সালাম আরেফ বলেন, যুগের সঙ্গে তাল মিলিয়ে সদস্যদের স্বার্থকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে স্মার্ট আটাব গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

আটাবের সহ-সভাপতি আফসিয়া জান্নাত সালেহ, মন্ত্রণালয়, ট্যুরিজম বোর্ড সহ সকল সরকারি দপ্তরের সঙ্গে সুসম্পর্কের মাধ্যমে সদস্যদের স্বার্থ সংরক্ষণ অতীতের মত ভবিষ্যতেও কাজ করে যেতে চাই।

আবদুস সালাম আরেফ- আফসিয়া জান্নাত সালেহ এর গণতান্ত্রিক ফ্রন্ট থেকে কার্যনির্বাহী কমিটিতে ঢাকার হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন মোস্তাফিজুর রহমান হিরু, লায়ন মোঃ শফিক উল্লাহ উল্লাহ নান্টু, দিদারুল হক, মোঃ মনসুর আলম পারভেজ, সবুজ মুন্সি, আতিকুর রহমান, মোহাম্মদ তোয়াহা চৌধুরী, মোঃ শাহীন উজ জামান, মো. ফজলুল হক, আবুল কালাম আজাদ, কালাম সিকদার, মো. ইফতাখার আলম ভূঁইয়া, এস. এম. বিল্লাল হোসেন সুমন, এ. টি. এম খোরশেদ আলম এবং এ এম এম কামাল উদ্দিন।

চট্টগ্রাম থেকে মোহাম্মদ আবু জাফর, এইচ. এম মুজিবুল হক সাকুর, মোহাম্মদ ইদ্রিস মিয়া, মোহাম্মদ ওসমান গণি, মোহাম্মদ ওসমান গণি ,সৈয়দ মাসুদ হোসেন এবং সিলেট থেকে মো.  জিয়াউর রহমান খান রেজওয়ান, আব্দুল হক, নজির আহমেদ আজাদ, মিসির আলী, রুশু চৌধুরী, মো. মোজাম্মেল হোসেন রুবেল, মো. আব্দুল কাদির ও মো. হারুনুর রশীদ। অনুষ্ঠানে জানানো হয় নির্বাচনে আটাব গণতান্ত্রিক ফ্রন্টের ব্যালট নম্বর ৩০ থেকে ৫৮।

বাংলাদেশ সময়:১১২২ঘণ্টা,ফেব্রুয়ারি ২৬,২০২৪
এমআইএইচ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।