ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
সুবর্ণচরে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেপ্তার

নোয়াখালী: নোয়াখালীতে সুবর্ণচর উপজেলায় দেশীয় অস্ত্রসহ নয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে উপজেলার চরআমান উল্যাহ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তাররা হলেন- জেলার বেগমগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের মোসলে উদ্দিন (২৪), আলীপুর গ্রামের মারুফ হোসেন হৃদয় (২২), মো. সোহেল (২৫), মধ্যম নাজিরপুর গ্রামের শাহাদাত হোসেন সাগর (২৪), অনন্তপুরের মো. মিঠু (২৪), মো. রায়হান (২২), নাজমুল ইসলাম (২৫), নাজিরপুরের মীর সাব্বির (২২) ও মো. শিমুল (২২)।  

পুলিশ জানায়, গত শনিবার রাত ১টার দিকে ১২-১৩ জনের একটি সশস্ত্র ডাকাত চক্র ডাকাতি করার জন্য উপজেলার চরআমান উল্যাহ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরবজলুল করিম গ্রামের রফিকের পরিত্যক্ত ফ্যাক্টরির সামনে রাস্তায় সমবেত হয়।

গোপন তথ্যের ভিত্তিতে চরজব্বর থানার একদল পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে নয় ডাকাতকে হাতেনাতে গ্রেপ্তার করে। ওই সময় অজ্ঞাত নামা তিন-চারজন ডাকাত পালিয়ে যান। এ সময় পুলিশ একটি পিস্তল, একটি ছুরি, একটি লোহার দা, দুটি গ্রিল কাটার, দুটি লোহার রড, দুটি লোহার পাইপ, একটি এসএস পাইপ, একটি মোটা দড়ি ও একটি মিনি পিকআপভ্যান জব্দ করে।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, আসামিদের বিরুদ্ধে পৃথকভাবে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনের মামলা রুজু করা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।