ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে বাস, আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে বাস, আহত ২০ দুর্ঘটনাকবলিত বাস

দিনাজপুর: দিনাজপুর থেকে পঞ্চগড়গামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে উল্টে কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন। অবস্থা গুরুতর হওয়ায় দুই যাত্রীকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে কারো মৃত্যুর তথ্য পাওয়া যায়নি।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় জেলার উপজেলার সুজালপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের বাদিয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহত যাত্রীদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে দিনাজপুর থেকে তহমিনা পরিবহনের যাত্রীবাহী একটি বাস পঞ্চগড়ে যাচ্ছিল। পথে বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের বাদিয়াপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ধানক্ষেতে উল্টে পড়ে। এতে কম-বেশি আহত হন বাসে থাকা যাত্রীরা। তাদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহত দুই যাত্রীকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন দায়িত্বরত চিকিৎসক।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। এখন পর্যন্ত কারো মারা যাওয়ার তথ্য পাওয়া যায় নি।  

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।