ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আরটিজেএ’র সভাপতি মেহেদী, সাধারণ সম্পাদক রাব্বানী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
আরটিজেএ’র সভাপতি মেহেদী, সাধারণ সম্পাদক রাব্বানী

রাজশাহী: রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) নির্বাচনে মোহনা টেলিভিশনের ব্যুরো প্রধান মেহেদী হাসান শ্যামল সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম রাব্বানী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত রাজশাহী বরেন্দ্র কলেজে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে ৪৭ জন সদস্যের মধ্যে ৪৬ জন ভোট দেন।

নির্বাচনে সভাপতি পদে মেহেদী হাসান শ্যামল পেয়েছেন ২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডিবিসি নিউজের সৌরভ হাবিব পেয়েছেন ১২ ভোট। সাধারণ সম্পাদক পদে মাছরাঙা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম রাব্বানী পেয়েছেন ৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিবেদক মোস্তাফিজুর রহমান রাসেল পেয়েছেন ১৩ ভোট।

এছাড়া সহ-সভাপতি পদে ২৭ ভোট পেয়ে আরটিভির আমির ফয়সাল, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ২০ ভোট পেয়ে এখন টেলিভিশনের রায়হানুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাছরাঙা টেলিভিশনের মাহফুজুর রহমান রুবেল এবং সদস্য পদে ৩৩ ভোট পেয়ে চ্যানেল আইয়ের মোস্তাফিজুর রহমান সোহান ও ২৩ ভোট পেয়ে সময় টেলিভিশনের শাহীন আলম নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে সাতটি পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার মুস্তাফিজুর রহমান খান আলম ফলাফল ঘোষণা করেন।  

এ সময় অপর নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন। আগামী দুই বছরের জন্য নতুন এ কমিটি ভোটারদের মাধ্যমে নির্বাচিত হয়েছে বলে জানিয়েছেন নির্বাচনের প্রধান নির্বাচন সমন্বয়ক শ ম শাজু।

নবনির্বাচিত নেতাদের মেয়র লিটনের অভিনন্দন
রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচনে পুনঃনির্বাচিত সভাপতি মেহেদী হাসান শ্যামল ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীসহ নির্বাচিত সব নেতাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিকেলে তিনি তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় রাসিক মেয়র বলেন, নবনির্বাচিত নেতারা মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনকে আরও সামনে দিকে এগিয়ে নিয়ে যাবেন।

বাংলাদেশ সময়: ০৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।