ঢাকা, রবিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে বাসের ধাক্কায় শ্বশুর-পুত্রবধূ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
রাজবাড়ীতে বাসের ধাক্কায় শ্বশুর-পুত্রবধূ নিহত

রাজবাড়ী: রাজবাড়ীতে চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার পথে বাসের ধাক্কায় অটোরিকশাযাত্রী শ্বশুর ও পুত্রবধূ নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন চালকসহ দুজন।

 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার বাগমারা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ীর কালুখালী উপজেলার লস্করদিয়া গ্রামের জাবেদ আলী (৭০) ও তার পুত্রবধূ খালেদা আক্তার (৩৫)।  

এ ঘটনায় অটোরিকশাচালকসহ বাহনটির আরেক যাত্রী আহত হয়েছেন। তারা রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়দের বরাত দিয়ে পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) উৎপল কুমার দাস বলেন, জাবেদ আলী ও তার পুত্রবধূ খালেদা আক্তার অটোরিকশায় করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। বাগমারা এলাকায় পৌঁছালে রাজবাড়ী থেকে কুষ্টিয়াগামী রাবেয়া পরিবহনের যাত্রীবাহী একটি বাস অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই খালেদা আক্তার মারা যান। আহত জাবেদ আলী ও অটোরিকশাচালকসহ তিনজনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়। জাবেদ আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এসআই উৎপল কুমার দাস আরও বলেন, দুর্ঘটনার পর রাবেয়া পরিবহনের বাসটি পালিয়ে যায়। বাসটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। খালেদা আক্তারের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জাবেদ আলীর মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।