ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে প্রতিবেশীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
সুনামগঞ্জে প্রতিবেশীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের ছবি: প্রতীকী

সিলেট: পুকুর থেকে হাঁস তাড়িয়ে দেওয়া নিয়ে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে প্রতিবেশীর ছুরিকাঘাতে রঞ্জিত দাস (২৫) নামে এক যুবক নিহত হারিয়েছেন।  

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পলাশ ইউনিয়নের পেরিনগরে এ ঘটনা ঘটে।

রঞ্জিত পেরিনগর গ্রামের জয় কুমার দাসের ছেলে।  

ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত একেই গ্রামের অধীর দাসের ছেলে অজিত দাসকে আটক করেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, দুপুরে রঞ্জিত তার নিজের পুকুর থেকে প্রতিবেশী অজিতের হাঁসের পাল তাড়িয়ে দেয়। এ নিয়ে হাঁসের মালিক অজিতের সঙ্গে কথা কাটাকাটির হয় রঞ্জিতের। এক পর্যায়ে অজিত ক্ষিপ্ত হয়ে হাতে থাকা ছুরি দিয়ে রঞ্জিতের পেটে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পরপরই অজিত পালিয়ে যান।  

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এছাড়া তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অজিতকে আটক করা হয়।

নিহত রঞ্জিতের বাবা জয় কুমার দাস বলেন, এ পুকুরে সবাই গোসল করে সেজন্য হাঁস নামানো হয় না। আমার ছেলে নিষেধ করতে গিয়েছিল, এজন্য তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। ।  

তিনি আরও বলেন, পুলিশ খুনিকে তাৎক্ষণিকভাবে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়ের করবো। আমার ছেলের খুনির সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪ 
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad