ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কচুয়ায় মুদি দোকানে আগুন লেগে কিশোরের মৃত্যু, দগ্ধ ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
কচুয়ায় মুদি দোকানে আগুন লেগে কিশোরের মৃত্যু, দগ্ধ ২ 

বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় মুদি দোকানে আগুন লেগে দগ্ধ হয়ে আমিনুর রহমান মুন্সি (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন দুইজন।

 

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার কামারগাতি গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত দোকানটিতে মুদি পণ্যের পাশাপাশি গ্যাস সিলিন্ডার ও ডিজেল-পেট্রল বিক্রি করা হতো।

নিহত আমিনুর কচুয়ার ধোপাখালী এলাকার রেজাউল মুন্সির ছেলে।  

আহতরা হলেন- ওই এলাকার লুৎফর রহমান শেখের ছেলে হাবিবুর রহমান শেখ (২০) একই এলাকার ও মৃত সোমেল শেখেরে ছেলে হৃদয় ওরফে অন্তর শেখ (১৮)।  

জানা গেছে, বিকেল ৪টার দিকে কামারগাতি গ্রামে বাগেরহাট-চিতলমারী সড়কের পাশে মো. বাচ্চু শেখের মুদি দোকানে আগুন লাগে। এতে ওই কিশোরসহ দগ্ধ হন তিনজন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। আহতদের তিনজনের মধ্যে গুরুতর আমিনুর ও হাবিবুরকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমিনুরের মৃত্যু হয়। আর হাবিবুর খুমেক হাসপাতালে ও হৃদয় বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, চিতলমারীর স্টেশন অফিসার এস এম আব্দুল ওয়াদুদ বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয়। দোকানের ভেতরে থাকা তিনজন গুরুতর আহত হন। বৈদ্যুতিক শর্ট-সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। আগুনে ওই ব্যবসায়ীর অন্তত তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। দশ লক্ষাধিক টাকার পণ্য উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।