ঢাকা, বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী মাহেন্দ্রয় ট্রাকের ধাক্কা, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী মাহেন্দ্রয় ট্রাকের ধাক্কা, নিহত ২

ময়মনসিংহ: ঈশ্বরগঞ্জ পৌরসভার সড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী মাহেন্দ্রয় ধাক্কা দেয় তেলবাহী একটি ট্রাক। এ ঘটনায় আ. ছাত্তার (৬০) ও রবিন মিয়া (২০) নামে দুজন নিহত হয়েছেন।

আহত হয়েছেন মাহেন্দ্রর তিন যাত্রী।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রহমতগঞ্জ এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত আ. ছাত্তারের বাড়ি গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম গ্রামে। রবিন মিয়া ঈশ্বরগঞ্জ পৌর শহরের চরনিখলা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

আহতরা হলেন- মাহেন্দ্র চালক আকাশ মিয়া (২০), যাত্রী শাহিনা পারভীন। অপর যাত্রীর নাম জানা যায়নি।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা তদন্ত কর্মকর্তা মো. ফরিদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, দুই নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তেলবাহী ট্রাক ও দুর্ঘটনা কবলিত মাহেন্দ্রটিকে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জানা গেছে, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাহেন্দ্রটিকে ঈশ্বরগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ এলাকায় আঞ্চলিক মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রেখে যাত্রী নামাচ্ছিলেন চালক। এ সময় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী তেলবাহী ট্রাক দাঁড়িয়ে থাকা মাহেন্দ্রের পেছনে ধাক্কা দেয়। এতে বাহনটির ভেতরে থাকা যাত্রীরা সড়কে ছিটকে পড়েন। এ ঘটনায় পাঁচজন আহত হন।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আ. ছাত্তার ও রবিনকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আশঙ্কাজনক হওয়ায় দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে রবিনের মৃত্যু হয়

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ