ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়ে বাড়ি ফেরা হলো না ভাইয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়ে বাড়ি ফেরা হলো না ভাইয়ের সোহাগ মিয়া

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে কাভার্ডভ্যান চাপায় সোহাগ মিয়া (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মনোহরদী বাসস্ট্যান্ড গরু বাজার সংলগ্ন ঢাকা-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত সোহাগ একই উপজেলার গোতাশিয়া ইউনিয়নের পাঁচকান্দী গ্রামের অহিদ উদ্দিনের ছেলে। তিনি নরসিংদী প্রেসিডেন্সি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

জানা গেছে, চলমান এসএসসি পরীক্ষার পরীক্ষার্থী ছোট বোনকে পরীক্ষার হলে নামিয়ে মোটরসাইকেল দিয়ে বাড়ি ফিরছিলেন সোহাগ। ফেরার পথে মনোহরদী বাসস্ট্যান্ড এলাকার গরুর বাজারের কাছে এলে তার সামনে থাকা সিএনজিচালিত অটোরিকশাকে অতিক্রম (ওভারটেক) করে সড়ক পারি দিচ্ছিল সোহাগ। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু হয়।  

পরে স্থানীয়রা কাভার্ডভ্যানটি আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। এদিকে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল কাশেম ভূঁইয়া বলেন, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যান আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।