ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লার দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
ফতুল্লার দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লায় আল আমিন ওরফে দানিয়াল হত্যা মামলার ২ নম্বর এজাহারনামীয় আসামি অনিক প্রধানকে (২৮) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর সিপিসি-১ এর উপ-পরিচালক মেজর অনাবিল ইমাম।

এরআগে, ২১ ফেব্রুয়ারি লালমনিরহাট জেলার সদর থানাধীন ড্রাইভার পাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অনিক প্রধানকে গ্রেপ্তার করা হয়।

আসামিকে জিজ্ঞাসাবাদ ও এজাহার পর্যালোচনায় জানা যায়, গত ০৯ ফেব্রুয়ারি রাতে এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক বিক্রিতে বাধা দেওয়াকে কেন্দ্র করে আসামিরা দানিয়াল ও শুভকে নারায়ণগঞ্জের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় আক্রমণ করে মারধর করে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা  তাদেরকে ফেলে চলে যায়।

পরে ওই রাতে ভুক্তভোগীরা আহত অবস্থায় ফতুল্লা থানাধীন বাড়ৈভোগ ফারিয়া গার্মেন্টসের পাশে খানকার মোড়ে পৌঁছালে আসামিরা পুনরায় হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র (চাপাতি, রামদা, ছোরা, চাকু) দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে দানিয়াল মাটিতে লুটিয়ে পড়ে এবং আসামিরা পালিয়ে যায়। মারাত্মক আহত ও আশঙ্কাজনক অবস্থায় ভুক্তভোগী দানিয়াল ও শুভকে তাদের আত্মীয়-স্বজনরা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরীয়) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করেন। শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

পরে নিহত দানিয়ালের মা মুক্তা বেগম ১০ ফেব্রুয়ারি ফতুল্লা মডেল থানায় আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।  

গ্রেপ্তার আসামিকে ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।