ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাটিরাঙ্গায় বাস-পিকআপভ্যান সংঘর্ষে দুজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
মাটিরাঙ্গায় বাস-পিকআপভ্যান সংঘর্ষে দুজনের মৃত্যু

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পর্যটকবাহী বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মাটিরাঙ্গার সাপমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন খাগড়াছড়ি জেলা শহরের বসুন্ধরা এলাকার বাসিন্দা মৃত ননী গোপাল গুহের স্ত্রী প্রীতি বালা গুহ (৪৫) ও মৃত গৌরাঙ্গ ঘোষের স্ত্রী অনিমা ঘোষ (৬৫)।

স্থানীয়রা জানান, খাগড়াছড়ি থেকে যাত্রী নিয়ে একটি পিকআপভ্যান জেলার গুইমারা যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি পর্যটকবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যানে থাকা দুই নারী ঘটনাস্থলেই মারা যান। আহত হন অন্তত ১৫ জন।

স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতারে নিয়ে যান। আহতরা হলেন, তুষার ঘোষ (৭), বাধন ঘোষ (১২), তন্ময় ঘোষ (১২), পায়েল ঘোষ (১২), মনি দে (২৫), সুপ্তা দে (২৪), জুয়েল (১৩), তাপস (৯)।

খাগড়াছড়ি সদর হাসপাতালের চিকিৎসক ডা. শহিদুজ্জামান জানান, হাসপাতালে আনার আগে দুজনের মৃত্যু হয়েছে। অনেকে আহত হলেও ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
এডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।